Wednesday, July 13, 2016

২১ পুলিশ সুপারকে বদলি ও পদায়ন

By on 11:59:00 AM
এর মধ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার শাহ মিজান শাফিউর রহমানকে ঢাকা জেলা পুলিশ সুপার করা হয়েছে। নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুখার্জী বদলি হয়ে আসছেন ডিএমপিতে।

মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

অন্যদের মধ্যে ময়নময়নসিংহের পুলিশ সুপার মঈনুল হককে নারায়ণগঞ্জের পুলিশ সুপার এবং ডিএমপির পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে ময়মনসিংহের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।
ডিএমপির পুলিশ সুপার মো. মাহবুবুব আলমকে টাঙ্গাইলের পুলিশ সুপার, আর পুলিশ সদর দপ্তরের এআইজি মো. আনিছুর রহমানকে করা হয়েছে মেহেরপুরের পুলিশ সুপার।
বান্দরবানের পুলিশ সুপার মিজানুর রহমানকে রংপুরের পুলিশ সুপার হিসেবে বদলি, আর সদ্য পদোন্নতি পাওয়া ডিএমপির উপ-কমিশনার সঞ্জিত কুমার রায়কে বান্দরবানের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে।
এছাড়া ঝিনাইদহের পুলিশ সুপার মো. আলতাফ হোসেনকে সাতক্ষীরা, সদ্য পদোন্নতি পাওয়া মো. মিজানুর রহমানকে ঝিনাইদহের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়।
চট্টগ্রাম মহানগরের পুলিশ সুপার  মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে রাজশাহীর পুলিশ সুপার, আর সিলেটের পুলিশ সুপার নুরে আলম মিনাকে চট্টগ্রামে বদলি করা হয়েছে।
ঢাকায় কর্মরত বিশেষ পুলিশ সুপার (এসবি) মো. মনিরুজ্জামানকে সিলেটে আর বাগেরহাটের পুলিশ সুপার মো. নিজামুল হক মোল্যাকে খুলনার পুলিশ সুপার করা হয়।
বাগেরহাটের পুলিশ সুপার হয়েছেন ঢাকা রেলওয়ে রেঞ্জের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় আর চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার হয়েছেন লালমনিরহাটের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম।
অন্যদিকে রংপুর আরআরএফের কমান্ডেন্ট এস এম রশিদুল হককে লালমনিরহাটের পুলিশ সুপার করা হয়েছে।
মেহেরপুরের পুলিশ মো. হামিদুল আলমকে দিনাজপুরে আর দিনাজপুরের পুলিশ সুপার মো. রুহুল আমিনকে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়।
বাকিদের মধ্যে সদ্য পদোন্নাতি পাওয়া মোহাম্মদ জায়েদুল আলমকে মুন্সীগঞ্জের পুলিশ সুপার হিসেবে পদায়ন করা হয়েছে এবং মুন্সীগঞ্জের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারকে বদলি করা হয়েছে নাটোরে।

0 comments:

Post a Comment

Popular News